[REQ_ERR: 403] [KTrafficClient] Something is wrong. Enable debug mode to see the reason. নোয়াখালীতে প্রথম টিকা দিলেন সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী - BD Crime News 24

নোয়াখালীতে প্রথম টিকা দিলেন সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী

নোয়াখালী প্রতিনিধি, লুৎফুল হায়দার চৈাধুরী, ০৯ ফেব্রুয়ারী, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালী সদর-সুবর্ণচর আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী নিজে কারোনা ভাইরাস প্রতিরোধের টিকা নিয়ে জেলায় টিকাদান কর্মসূচি উদ্বোধন করেন। সকাল ১০টায় ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালের নির্ধারিত বুথে তিনি টিকা নেন।

সকাল ১১টায় পর্যায়ক্রমে নোয়াখালীর চাটখিল-সোনাইমুড়ী আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম, এরপর জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম শামছুদ্দিন জেহান, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি আতাউর রহমান মানিক, জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুল মমিন বিএসসি, জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক একরামুল হক বিপ্লবসহ সম্মুখ সারির যোদ্ধাদেরকে টিকা দেওয়া হয়।

এছাড়াও সূবর্ণচর উপজেলায় করোনার প্রথম ভ্যাকসিন নেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ খায়রুল আনম সেলিম, কবিরহাট উপজেলায় প্রথম করোনা ভ্যাকসিন নেন কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান।

সিভিল সার্জন জানান, বিকাল ৩টা পর্যন্ত টিকা দেওয়া হবে। আজ ১ম দিনে ২০০ জনকে টিকা দেওয়া হবে। আজ ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ২২০ জনকে এবং পুলিশ লাইন্স হাসপাতালে ৫০ জনকে টিকা দেওয়া হবে। টিকা দেওয়ার জন্য জেলায় ১০টি কেন্দ্রে ৩৩টি বুথ খোলা হয়েছে। প্রতিটি টিকাকেন্দ্রে দুইজন করে স্বাস্থ্যকর্মী ও চারজন করে স্বেচ্ছাসেবক নিয়োজিত করা হয়েছে। টিকা দেওয়ার জন্য এ পর্যন্ত নিবন্ধন হয়েছে প্রায় তিন হাজার।

নোয়াখালী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি বলেন, আমি নিজে টিকা দিয়েছি। কোন প্রকার গুজবে কান না দিয়ে সবাইকে টিকা নিয়ে নিরাপদ থাকার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *