নোয়াখালীতে অস্ত্র ও মাদকসহ গ্রেপ্তার-২

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ২২ জুলাই, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালী পৌর এলাকার উত্তর ফকিরপুর এলাকায় অভিযান চালিয়ে এলমান (২৫) ও সবুজ (২২) নামের দুই যুবককে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি এলজি ও ৮০ পিস ইয়াবা জব্দ করা হয়।
শুক্রবার দুপুর ২টার দিকে উত্তর ফকিরপুর রশিদ কলোনি মতৃ মেডিসিনের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, উত্তর ফকিরপুর এলাকার আবুল খায়েরের ছেলে এলমান ও চর দরবেশ গ্রামের আবদুল মালেকের ছেলে সবুজ।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উত্তর ফকিরপুর রশিদ কলোনি মতৃ মেডিসিনের সামনে এস আই প্রমোজ চৌধুরীর নেতৃত্বে সুধারাম মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে সন্ত্রাসী এলমান ও তার সহযোগি সবুজকে গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে একটি এলজি ও ৮০ পিস ইয়াবা জব্দ করা হয়।
সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃত সন্ত্রাসী এলমানের বিরুদ্ধে বিভিন্ন ঘটনায় ১৪টি মামলা রয়েছে, সবশেষ গত কয়েক দিন আগে সদর উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তাকে চাঁদার দাবিতে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করে এলমান। সে ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি সে। মাদক ও অস্ত্র উদ্ধারের ঘটনায় তাদের বিরুদ্ধে পৃথক মামলা দায়ের করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *