[REQ_ERR: 403] [KTrafficClient] Something is wrong. Enable debug mode to see the reason. নুসরাত-যশের নয়া প্রেমের আভাস - BD Crime News 24

নুসরাত-যশের নয়া প্রেমের আভাস

বিনোদন, ০৭ ফেব্রুয়ারী, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : স্রোতের বিপরীতেই যেন চলতে পছন্দ করেন নুসরাত। পুরো টালিউডজুড়েই যখন চলছে বিচ্ছেদের গান ঠিক তখনই নতুন সম্পর্কে জড়ালেন অভিনেত্রী নুসরাত জাহান আর যশ।

জনপ্রিয় এ তারকা পশ্চিমবঙ্গ থেকে লোকসভার নবনির্বাচিত একজন সদস্য। বেশ কিছুদিন হলো স্বামী নিখিলের ঘর ছেড়ে মা–বাবার সঙ্গে থাকছেন নুসরাত। নিখিলের সঙ্গে সর্বশেষ পোস্ট দিয়েছেন ২০২০ সালের ৬ মে। এরপর ইনস্টাগ্রামে জীবনসঙ্গীকে নিয়ে আর কোনো পোস্ট দেননি তিনি; বরং নুসরাত আর নিখিল দুজনই দুজনকে ‘আনফলো’ করে দিয়েছেন ইনস্টাগ্রামে।

খবর চাউর হয়েছে নতুন সম্পর্কে জড়িয়েছেন নুসরাত। প্রেমিক নাকি যশ দাশগুপ্ত। ২০২০ সালের জুলাইয়ে ‘এসওএস কলকাতা’ ছবির শুটিংয়ের সময় ঘনিষ্ঠতা বাড়ে যশ আর নুসরাতের। এরপর যশের সঙ্গে ঘুরে বেড়াতে দেখা গেছে নুসরাতকে। কিছুদিন আগেই রাজস্থানে ঘুরতে গিয়েছিলেন তারা। তার ছবিও সামাজিক মাধ্যমে দিয়েছিলেন নুসরাত।

ইনস্টাগ্রামে নিজেদের ছবি পোস্ট করে নুসরাত ক্যাপশনে লিখেছেন, ‘লোকে তো কথা বলবেই।’ অন্যদিকে নুসরাতের নতুন প্রেম নিয়ে যখন বইছে সমালোচনার বন্যা, তখনো পাশে আছেন নিখিল। সবাইকে অনুরোধ করেছেন ব্যক্তিগত জীবন নিয়ে কোনো মন্তব্য না করতে।

নিখিলের সাথে ২০১৯ সালের ১৯ জুন তুরস্কের রোমান্টিক বন্দর শহর বোদরুমের সিক্স সেন্সেস কাপলাঙ্কায়া রিসোর্টে বিয়ে হয় নুসরাতের। নিখিল পেশায় ফ্যাশন ডিজাইনার ও ব্যবসায়ী। তবে চলচ্চিত্রের সঙ্গে কোনো যোগাযোগ নেই নিখিলের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *