নরসিংদীর মনোহরদীতে মাদরাসা শিক্ষকের গলা কাটা মৃতদেহ উদ্ধার, স্ত্রী আটক

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ০৪ নভেম্বর, ২০১৯ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নরসিংদীর মনোহরদীতে মাদরাসা শিক্ষকের গলা কাটা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ২ নভেম্বর শনিবার রাত ১ টায় উপজেলার মনোহরদী বাসস্ট্যন্ড সংলগ্ন পৌরসভার সল্লাবাদ কুলি মিয়ার বাসা থেকে তোফাজ্জল হোসেন (৩০) নামে এক মাদরাসা শিক্ষকের গলা কাটা মৃতদেহ উদ্ধার করা হয়।

এ চঞ্চল্যকর ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী আয়েশা আক্তার হ্যাপি (৩৫) কে আটক করেছে মনোহরদী থানা পুলিশ। মনোহরদী থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান এ কথা জানান। নিহত তোফাজ্জল উপজেলার একদুয়ারিয়া ইউনিয়নের দরবেশের কান্দা হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক। স্থানীয় একটি বেসরকারি হাসপাতালের সেবিকা নিহতের স্ত্রী আয়েশা।

পুলিশ সূত্রে জানাযায়, তোফাজ্জল হোসেন নেত্রোকোনা জেলার কেন্দুয়া উপজেলার পুবাইল গ্রামের মমতাজ উদ্দিনের পুত্র। তোফাজ্জল হোসেন নরসিংদী মনোহরদীর দরবেশের কান্দা মাদ্রাসার শিক্ষাকতা করতেন। পরে তিনি টিউশনি শুরু করেন। স্বামীর মৃত্যুর পর আয়েশা আক্তার হ্যাপি একাই ছিলেন। তার ১০ বছরের পুত্র সামিকে কোরআন শিক্ষা দেয়ার সুবাদে তোফাজ্জল হোসেনের সঙ্গে হ্যাপির পরিচয় হয়। পরে তারা বিয়ে করে  পুত্র সন্তানসহ মনোহরদী বাসস্ট্যান্ড সংলগ্ন সল্লাবাদ গ্রামের একটি ভাড়া বাসায় থাকা শুরু করেন।

স্ত্রী আয়েশা আক্তার হ্যাপির বরাত দিয়ে পুলিশ জানান, শনিবার রাত সাড়ে ১১ টার দিকে তার স্বামী বাথরুমে ঢুকেন। অনেক সময় পার হওয়ার পরও তিনি বের না হলে হ্যাপি বাথরুমে ঢুকে তাকে গলাকাটা অবস্থায় ছটফট করতে দেখেন। এরপর তার চিৎকার শুনে আশেপাশের লোকজন এসে তোফাজ্জলের গলাকাটা মৃতদেহ দেখতে পান। সংবাদ পেয়ে রাতেই পুলিশ মৃতদেহটি উদ্ধারও তার স্ত্রী আয়েশাকে আটক করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *