নরসিংদীত গোয়েন্দা পুলিশের অভিযানে ২ টি বিদেশি পিস্তল, তাজা গুলিসহ ১ যুবক গ্রেফতার

নরসিংদী  প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ১৪ মে, ২০১৯ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নরসিংদীর পৌর শহরের পূর্ব দত্তপাড়া মহল্লায় গোয়েন্দা পুলিশের একটি অভিযানিক দল অভিযান চালিয়ে  ২টি বিদেশি পিস্তল, ২ রাউন্ড তাজা গুলি ও ২টি ম্যাগজিনসহ মোঃ লিংকন মিয়া (২০) নামে এক যুবকে গ্রেফতার করেছে।

রবিবার ১২ মধ্যরাতে পূর্ব দত্তপাড়ায় ওই যুবকের টিনের ঘরে জেলা গোয়েন্দা পুলিশের একটি অভিযানিক দল অভিযান চালিয়ে কাঠের সিলিংয়ের উপর থেকে ওই ২টি পিস্তল, ২টি তাজা গুলি ও ২টি ম্যাগজিন উদ্ধার করে। গ্রেফতারকৃত লিংকন পূর্ব দত্তপাড়ার মহল্লার মোঃ দুলাল মিয়ার পুত্র।

সোমবার ১৩ মে দুপুরে নরসিংদী গোয়েন্দা পুলিশ  কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোতাহার আলী এ তথ্য নিশ্চিত করেন।

জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মোস্তাক আহম্মেদ জানান, লিংকন নামে ব্যক্তি নিজ বাড়িতে অবৈধ আগ্নেয়াস্ত্রসহ অবস্থান করছেন এমন গোপন তথ্যের ভিত্তিতে আমরা বাড়িটি ঘেরাও করি। পরে লিংকনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়।

তার দেয়া তথ্যের ভিত্তিতে ঘরের কাঠের সিলিংয়ের উপর থেকে ২টি বিদেশি পিস্তল, ২ রাউন্ড গুলি ও ২ ম্যাগজিন উদ্ধার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) বিপ্লব কুমার সরকার বলেন, অবৈধ অস্ত্র রাখার দায়ে লিংকনের বিরুদ্ধে অস্ত্র আইনে নরসিংদী মডেল থানায় মামলা দায়ের করে তাকে আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *