নরসিংদীতে ১ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ১৪ মে, ২০১৯ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নরসিংদীর শিবপুরে গোয়েন্দা পুলিশের অভিযানে ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী কাজল গ্রেফতার। রবিবার (১২মে) বিকেলে জেলার শিবপুর উপজেলার কামারটেক মাদক ব্যবসায়ীর কাজলের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী সাদেকুর রহমান ওরফে কাজল (৪২) শিবপুর কামারটেক গ্রামের মৃতঃ কফিল উদ্দিনের পুত্র।

জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক রূপন কুমার সরকার (পিপিএম) এর নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি অভিযানিক দল অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। উপ-পরিদর্শক রূপন কুমার সরকার সাংবাদিকদের বলেন, কাজল একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী।

গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি কামারটেক কাজলের বাড়িতে মাদক চালান ভাগাভাগি হচ্ছিল।এমন তথ্যের ভিত্তিতে তার বাড়িতে অভিযান চালানো হয়। তাকে আটক করে তার বাড়ি তল্লাশী চালিয়ে ১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। কাজলের বিরুদ্ধে নরসিংদীর বিভিন্ন থানায় একাধিক মাদকের মামলা রয়েছে। ইয়াবসহ আটকের ঘটনায় তার বিরুদ্ধে শিবপুর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *