নরসিংদীতে এসআই পুলিশের কান্ড-ঘোষের টাকা দিতে না পারায় মারপিট

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ২১ অক্টোবর, ২০১৯ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নরসিংদীর মনোহরদী থানায় বিচার চাইতে এসে চাহিদা মাফিক ঘোষের ৫০ হাজার টাকা দিতে না পারায় থানা অভ্যান্তরে নির্মম নির্যাতনের শিকার বিল্লাল হোসেনকে তিরস্কার করে বেড় করে দেয়ার অভিযোগে উপপরিদর্শক (এসআই) মীর সোহেল রানাকে প্রত্যাহার করার সংবাদ পাওয়া গেছে।

২০ অক্টোবর রবিবার জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার) পিপিএম উপপরিদর্শক (এসআই) মীর সোহেল রানাকে অনৈতিক কান্ডের অভিযোগে তাকে প্রত্যাহার করে নেয়। ১৮ অক্টোবর শুক্রবার দুপুরে একই উপজেলার হাফিজপুর গ্রামের আবদুল লতিফের পুত্র বিল্লাল হোসেন জমিসংক্রান্ত মীমাংসা চাইতে গিয়ে এসআই মীর সোহেল রানার মারধরের ঘটনায় এলাকায় ব্যাপক তোলপাড়ের শৃষ্টি হয়।

১৯ অক্টোবর শনিবার ঘটনার পর দিন নরসিংদী পুলিশ সুপার বরাবরে চঞ্চল্যকর এঘটনায় প্রত্যাহারকৃত এসআই মীর সোহেল রানার বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়। এরই দারাবাহীকতায় নরসিংদীর পুলিশ সুপার অভিযোগের সত্যতা পেয়ে অভিযোক্ত এসআই মীর সোহেল রানাকে প্রত্যাহার করে নিয়েছে।

থানা অভ্যান্তরে পুলিশ কর্মকর্তার এধরনের ঘটনায় সচেতন মহলসহ সাধারন মানুষ বিশ্ময় প্রকাশ করে দায়ী অভিযোক্ত পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে প্রত্যহারের পাশাপাশি আইনি ব্যবস্থা গ্রহন এবং এঘটনায় বিচার বিভাগীয় তদন্তের দাবী জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *