ঝিনাইদহে বাপ-ছেলের অভিনব কায়দায় ইজি বাইক চুরি

ঝিনাইদহ প্রতিনিধি, মোঃ জাহিদুর রহমান তারিক, ০৮ জুন, ২০১৯ (বিডি ক্রাইম নিউজ ২৪) : ঝিনাইদহে ইজি বাইক চালককে বেকুপ বানিয়ে বাপ-ছেলের অভিনব কায়দায় ইজি বাইক চুরির ঘটনা ঘটেছে। গত ২৮ মঙ্গলবার ঝিনাইদহের কালীগঞ্জের সোনালী বাংক সংলগ্ন এলাকার আলামিন বস্ত্রালয়ের সামনে বিকাল ৫টার দিকে এ ঘটনা ঘটে। চালক মোঃ সানি (১৬) ঝিনাইদহের হামদহ এলাকার এলিনুর জামান মিজান (৩৬)এর ছেলে।

ঘটনাসূত্রে জানা যায়, ঝিনাইদহ হামদহ থেকে বাপ-ছেলে মিলে তেতুলতলা বাজারে ডিম কিনবে বলে ৮০ টাকার কন্ট্রাকে ইজি-বাইক ভাড়া করে। বাপকে ইজি-বাইকে তুলে দিয়ে ছেলে একটি টিভিএস মেট্রো মটরসাইকেলে করে ইজি-বাইকের পিছন-পিছন যেতে থাকে। তেতুলতলা বাজারে যেয়ে ডিম না পাওয়ায় বিষয়খালীর বাজারে যায়।

বিষয়খালী বাজারে পৌছে কালীগঞ্জ থেকে ডিম কিনবে বলে আবারও ৩৫০ টাকার কন্ট্রাক করে কালীগঞ্জে নিয়ে যায় চালক মোঃ সানিকে। তারপর সোনালী বাংক সংলগ্ন আলামিন বস্ত্রালয়ের সামনে মটরসাইকেল আরোহিত ছেলেটি তার বাপকে ইজি-বাইকে রেখে চালক সানিকে ডিমের খাচি কিনবে বলে নলডাঙ্গা রাস্তার দিকে নিয়ে আসে।

কিছুদুর যাওয়ার পর চালককে ফিরে যেয়ে তার ইজি-বাইক নিয়ে আসার জন্য বলে। অন্যদিকে ইজি-বাইকে থাকা মুরুব্বি বাবা সেই সুযোগে ইজি-বাইক নিয়ে পালিয়ে যায়। তারপর চালক সানি ফিরে আসে তার ইজি-বাইকের কাছে কিন্তু অনেক খোঁজাখুঁজির পরও সন্ধান মেলেনি ইজি-বাইক আর প্রতারক চক্র বাপ-ছেলের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *