জয় বাংলা ইয়ুথ এ্যওয়ার্ড পেল ঝিনাইদহের একতা উন্নয়ন সংস্থা

ঝিনাইদহ প্রতিনিধি, মোঃ জাহিদুর রহমান তারিক, ২৯ অক্টোবর, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪) : ঝিনাইদহ জেলা থেকে জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড-২০১৮ পেল ঝিনাইদহ পৌর মেয়র সাইদুল করিম মিন্টু’র পৃষ্ঠপোষকতায় সুমন পারভেজ এর পরিচালনায় প্রতিবন্ধী বাচ্চাদের সংগঠন একতা উন্নয়ন সংস্থা। স্বচ্ছল, আত্মনির্ভরশীল জীবন গড়তে বাংলাদেশের যুব সমাজকে পৃষ্ঠপোষকতা ও অনুপ্রেরণা যোগাতেই ইয়ং বাংলার প্রতিষ্ঠা। একটি দেশ ও জাতির সমৃদ্ধি ও বলিষ্ঠ ভবিষ্যৎ নেতৃত্ব আত্মনির্ভরশীল যুব সমাজের হাতে। সেই বিশ্বাসকে নিয়ে ইয়ং বাংলার পথ চলা।

রোববার বিকেলে সাভার শেখ হাসিনা যুব ন্যাশনাল ইন্সটিটিউটে প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়ের হাত থেকে জয় বাংলা ইয়ুথ এ্যওয়ার্ড গ্রহণ করেন ঝিনাইদহের একতা উন্নয়ন সংস্থা পরিচালক সুমন পারভেজ। বিভিন্ন ক্ষেত্রে সামাজিক উন্নয়নে ভূমিকা রাখায় সেরা ১০ জনের ৫ম স্থান অধিকার করে সংস্থাটি।

একতা উন্নয়ন সংস্থা পরিচালক সুমন পারভেজ বলেন, আমার ভাল লাগা হচ্ছে আমার হৃদয়ের দৃষ্টি দিয়ে বিশ্বকে জয় করব। জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড জয় করলাম একদিন বিশ্বকে জয় করব। তিনি আরও বলেন, আমি সমাজের পিছিয়ে পড়া প্রতিবন্ধীদের নিয়ে কাজ করি। আমি খুব ছোট বেলা থেকে প্রতিটি পোস্টারে পড়তাম আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ। কিন্তু যাদের পিতা মাতার সন্তানেরা প্রতিবন্ধী তাদের পিতা মাতা বিশ্বাস করতে চাই না আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ।

অত্যন্ত ঝিনাইদহ পৌর মেয়র সাইদুল করিম মিন্টু’র পৃষ্ঠপোষকতায় আমি সুমন পারভেজ প্রমাণ করেছি প্রতিবন্ধীরা জাতির বোঝা নয় বরং তারাই একদিন জাতির গর্বিত সন্তান হবে। এ সময় একতা উন্নয়ন সংস্থার পৃষ্ঠপোষক সাইদুল করিম মিন্টু বলেন, প্রধানমন্ত্রী ভালো কাজ করে যাচ্ছেন তারই ধারাবাহিকতায় আমি নিজে প্রতিবন্ধীদের নিয়ে কাজ করে যাচ্ছি। যাতে আমার ঝিনাইদহের কেউ পিছিয়ে না থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *