ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সংম্মেলন

নোয়াখালী প্রতিনিধি, লূৎফুল হায়দার চৌধুরী, ২৩ ডিসেম্বর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীতে কলেজ শিক্ষকের বিরুদ্ধে বিরোধ পূর্ন জায়গায় জোরপূর্বক ঘর নির্মাণ করার অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন ভূক্তভোগী আমান উল্যাহ শাহিন ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফজলুল হক সুজন।

বুধবার (২৩ ডিসেম্বর) সকাল ১১টায় নোয়াখালী প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে ফজলুল হক সুজন অভিযোগ করেন, নোয়াখালী সরকারি মহিলা কলেজের উপাধ্যক্ষ প্রফেসর ড. আ ফ ম রুহুল আমিন একজন সরকারি চাকরীজীবী হয়েও দেশের আইনের প্রতি নূন্যতম শ্রদ্ধাশীল নন। একজন সরকারি চাকরীজীবী হয়েও গত ২১ ডিসেম্বর তিনি জেলা সদরের মতিপুর এলাকায় আমান উল্যাহ শাহিনের দাবীকৃত ভূমিতে প্রতিপক্ষ ড. আ ফ ম রুহুল আমিন নির্মাণ কাজ করতে যান।

এ বিষয়ে ভুক্তভোগী থানায় অভিযোগ দায়ের করলেও, রুহুল আমিন পুলিশের বাধা উপেক্ষা করে তার লোজনজন নিয়ে বিরোধীয় জমি জবরদখলের উদ্দেশ্যে নির্মাণ কাজ চালিয়ে যান। সুজন বলেন, আমার বিরুদ্ধে চাঁদা বাজির অভিযোগ আনা হয়েছে যাহা সম্পূর্ণ বানোয়াট ও মিথ্যা । রুহুল আমিন নিজে বেআইনী কাজ করে উল্টো আমার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে এবং সংবাদ সম্মেলনে মিথ্যে অভিযোগ তুলছেন।

আমি কখনো মাদক, সন্ত্রাস বা দখলের সাথে জড়িত ছিলাম না। এ ধরণের ভিত্তিহীন অভিযোগ করার রুহুল হকের বিরুদ্ধে মানহানী এবং তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করবেন বলে জানান সুজন। সংবাদ সম্মেলনে সুজনের খালু অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা হাজি আমান উল্যা শাহীন প্রফেসর ড. আ ফ ম রুহুল আমিনের বিরুদ্ধে তার মালিকীয় জমিতে জোর পূর্বক নির্মাণ কাজ করার অভিযোগ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *