mt4 binary options indicator trading software system ví tiền ảo uy tín learn how to make money trading binary options from scratch pares de moedas japonesas e australianas opções binárias kinh nghiem choi binomo juan martinez opciones binarias

চৌদ্দগ্রাম জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন ২০২০ উদ্ভোধন

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ১০ অক্টোবর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : চৌদ্দগ্রামে গত শনিবার সকালে চৌদ্দগ্রামের করপাটি হাজী মনির উদ্দিন চৌদ্দগ্রাম বালিকা বিদ্যালয় মাঠে করপাটি কমিনিউনিটি ক্লিনিকের উদ্যোগে জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন-২০২০ শুভ উদ্ভোধন করা হয়েছে। উক্ত উদ্ভোধনী সভায় প্রধান অতিথি ছিলেন স্বাস্থ্য মন্ত্রণালয়ের উপ-সচিব শিব্বির আহমেদ ওসমানী।

কুমিল্লা জেলার সিভিল সার্জন ডাক্তার নেয়াতুজ্জামানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন, চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমান, চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা, চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ মোঃ হাসিবুর রহমান।

চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য সহকারী ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম এর পরিচালনায় উক্ত উদ্ভোধনী সভা অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন করপাটি হাজী মনির উদ্দিন উচ্চ বালিকা বিদ্যালয়ের সভাপতি মহি উদ্দিন মকুল, আ’লীগ নেতা মফিজুর রহমান হারুন, ছাত্রলীগ নেতা সাকিল, কনকাপৈত ইউনিয়ন পরিষদের মেম্বার মোঃ ফারুক বেপারী প্রমুখ।

আলোচনার শেষে প্রধান অতিথি স্বাস্থ্য মন্ত্রণালয়ের উপ-সচিব শিব্বির আহমেদ ওসমানী একটি শিশুকে ভিটামিন “এ” প্লাস ক্যাপসুল খাওয়ায়ে ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন-২০২০ উদ্ভোধন করেন।

উল্লেখ্য গত ৪ঠা অক্টোবর থেকে আগামী ১৭ই অক্টোবর পর্যন্ত চৌদ্দগ্রাম উপজেলায় একটি স্থায়ী টিকা কেন্দ্রে ও ৩৩৬টি অস্থায়ী টিকা কেন্দ্রে ৬-১১মাস বয়সী ১২ হাজার শিশুকে একটি করে নীল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল এবং ১২-৪৯ মাস বয়সী ৮৭ হাজার শিশুকে একটি লাল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওনো হইবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *