চৌদ্দগ্রামে বিপুল পরিমাণ মাদকসহ আটক-৩

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, মোঃ আবদুল মান্নান, ২৭ মে, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে র‌্যাব ও ডিবি পুলিশ পৃথক অভিযান চালিয়ে মাদকসহ তিনজনকে আটক করেছে। আটককৃতরা হলো; উপজেলার উজিরপুর ইউনিয়নের জগমোহনপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে নাজমুল হাসান (২০), জিহাদ হোসেন (১৮) ও কৃষ্ণপুর গ্রামের আবদুল মান্নানের ছেলে ওয়াসিম (৪০)। বৃহস্পতিবার র‌্যাব ও ডিবি পুলিশ তাদেরকে চৌদ্দগ্রাম থানায় হস্তান্তর করে।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের নায়েব সুবেদার কামাল হোসেন ভুঁইয়া হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোর রাতে উপজেলার মিয়াবাজার হাইওয়ে ইন-হোটেলের সামনে থেকে ১৮৯ বোতল হুইস্কি, ১৩৮ বিয়ার ও ১০ কেজি গাঁজাসহ নাজমুল হাসান ও জিহাদ হোসেনকে আটক করা হয়। এদিকে কুমিল্লা ডিবি পুলিশ বুধবার রাতে অভিযান চালিয়ে উজিরপুর ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের একটি টিনসেড ঘর থেকে ২০ বোতল বিয়ারসহ ওয়াসিমকে আটক করে। আটককৃতদের বিরুদ্ধে র‌্যাব ও ডিবি পুলিশ পৃথক দ্ইুটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা জানান, ‘র‌্যাব ও ডিবি দায়েরকৃত মামলার পরিপ্রেক্ষিতে আটককৃত তিনজনকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *