চাটখিলে বড় ভাইকে কুপিয়েছে ছোট ভাই, আটক-২

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ২০ জুন, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর চাটখিল উপজেলায় অটোরিকশায় চার্জ দেওয়াকে কেন্দ্র করে বড় ভাইকে কুপিয়ে জখম করে ছোট ভাই। আহত শেখ ফরিদ (৪৫) উপজেলার কুলুশ্রী গ্রামের গোলাম মোস্তফার ছেলে। গতকাল রোববার (১৯ জুন) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার ৫ নং মোহাম্মদপুর ইউনিয়নে কুলশ্রী গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, গতকাল রোববার রাত সাড়ে ১১টার দিকে অটোরিকশায় চার্জ দেওয়াকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির একপর্যায়ে ছোট ভাই জামাল হোসেন (৩৮) বড় ভাই শেখ ফরিদের মাথায়, কাঁদে, পিঠেসহ শরীরের বিভিন্ন অংশে দা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে।

তাৎক্ষণিক স্থানীয় লোকজন আহত বড় ভাইকে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

চাটখিল থানার ডিউটি অফিসার উপপরিদর্শক (এএসআই) ওয়াহিদুল করিম বলেন, এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। আহত পরিবোরের লিখিত অভিযোগ পেলে এজাহারের ভিত্তিতে পরবর্তী আইনগত প্রদক্ষেপ নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *