গাড়িতে কোরআন তেলাওয়াত বাজিয়ে বাজার পরিদর্শনে কাদের মির্জা

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ১৪ এপ্রিল, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : করোনা সংক্রমণ প্রতিরোধে টানা ৮ দিনের লকডাউনের প্রথম দিনে বাজার পরিদর্শনে বেরিয়েছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

বুধবার (১৪ এপ্রিল) সকালে সাড়ে ১০টা থেকে ঘন্টা ব্যাপী গাড়িতে কোরআন তেলাওয়াত বাজিয়ে রমজানের পবিত্রতা রক্ষায় এবং করোনা প্রতিরোধে জনগণকে সচেতন করেন তিনি।
এর আগে, গতকাল সকালে বসুরহাট বাজার পরিদর্শন শেষে রমজানের পবিত্রতা রক্ষায় নিজের কঠোর মনোভাব ব্যক্ত করেন। সাথে সাথে দ্রব্যমূল্যোর দাম স্থিতিশীল রাখতেও ব্যবসায়ীদের আহ্বান জানান তিনি।
উল্লেখ্য, গত ৪ মাস নানা মন্তব্য করে আলোচনায় আসে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। গত (৩১ মার্চ) দুপুরে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে আ.লীগ থেকে পদত্যাগের ঘোষণা দেন। তিনি বাংলাদেশ আ.লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই। গত জানুয়ারি মাসে পৌর নির্বাচনের সময় এক কর্মি সমাবেশে তিনি বলেন, সুষ্ঠু নির্বাচন হলে তিন-চারটা আসন বাদে আমাদের এমপিরা পালানোর পথ খুঁজে পাবে না। এটাই হলো সত্য কথা। তার এই বক্তব্যটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *