[REQ_ERR: 403] [KTrafficClient] Something is wrong. Enable debug mode to see the reason. কোম্পানীগঞ্জ থানার ১০জন পুলিশের একযোগে বদলির আবেদন  - BD Crime News 24

কোম্পানীগঞ্জ থানার ১০জন পুলিশের একযোগে বদলির আবেদন 

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ১৮ ফেব্রুয়ারী, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানার ১০জন পুলিশ কর্মকর্তা একযোগে বর্তমান কর্মস্থল থেকে বদলির আবেদন করেছেন।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫টায় কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহিদুল হক রনি ফোনে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ব্যক্তিগত কারণ দেখিয়ে গত ৩দিনে এখন পর্যন্ত লিখিত ও মৌখিক ভাবে ১০জন পুলিশ কর্মকর্তা বদলির আবেদন করেছেন। এর মধ্যে আমি ৩জনের আবেদন চট্রগ্রাম রেঞ্জের ডিআইজি বরাবর ফরওয়ার্ড করি। বাকী কর্মকর্তাদের আবেদন পর্যায়ক্রমে উর্ধ্বতন কর্মকর্তা বরাবর ফরোয়ার্ড করা হবে।

নাম প্রকাশে অইচ্ছুক কোম্পানীগঞ্জ থানার এক উপ-পরিদর্শক (এসআই) জানান, কোম্পানীগঞ্জের বর্তমান অস্থিতিশীল পরিস্থিতিতে নাখোশ পুলিশ কর্মকর্তারা বদলির এই আবেদন করে।

ওসি মীর জাহিদুল হক রনি জানান, বদলির জন্য এখন পর্যন্ত লিখিত আবেদন করেছেন কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সরোজ কুমার আশ্চার্য, এএসআই মো.জহির, আজিম উদ্দিন ও এএসআই বাবুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *