কুমিল্লায় পাকস্থলীতে ইয়াবা পাচার স্বামী-স্ত্রী গ্রেপ্তার

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ০৩ মার্চ, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লায় অভিনব কায়দায় পাকস্থলীতে ইয়াবা পাচারের সময়ে র‌্যাবের হাতে গ্রেপ্তার হয়েছে মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রী। ১ মার্চ দিবাগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আমতলী এলাকায় চেকপোস্ট বসিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দুজনের পেট থেকে উদ্ধার করা হয় ৬১৬০ পিস ইয়াবা। এছাড়াও জব্দ করা হয় তাদের বহনকৃত একটি মোটরসাইকেল।

গ্রেপ্তার দুজন হচ্ছে- চট্টগ্রাম জেলার রাগুনিয়া থানার ভাটারচর গ্রামের ইদ্রিস মিয়ার ছেলে আবু তাহের রাশেদ এবং তার স্ত্রী নুরা বেগম। তারা দীর্ঘদিন যাবৎ এই অভিনব কায়দায় পাকস্থলীতে করে ইয়াবা পরিবহন করে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে জানিয়েছে র‌্যাব।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লার কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১১ সিপিসি-২ কুমিল্লা ক্যাম্পের একটি আভিযানিক দল-০১ মার্চ-২০২২ইং রাতে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কোতয়ালী থানাধীন আমতলী বিশ্বরোডে চেকপোস্ট বসিয়ে ঐ স্বামী এবং স্ত্রীকে একটি মটর সাইকেলসহ আটক করতে সক্ষম হয়।

এরপর স্থানীয় একটি হাসপাতালে নিয়ে উক্ত স্বামী এবং স্ত্রীর শরীর এক্সরে করলে তাদের প্রত্যেকের পেটে ইয়াবার অস্তিত্ব পাওয়া যায়। পরবর্তীতে চিকিৎসকের পরামর্শে বিশেষ পদ্ধতিতে উক্ত স্বামী এবং স্ত্রীর পেটের ভিতর থেকে ৬,১৬০ পিস ইয়াবা বের করা হয়। গ্রেফতারকৃত আসামীদ্বয় হলোঃ চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া থানার ভাটারচর গ্রামের ইদ্রিস মিয়ার ছেলে ১। আবু তাহের রাশেদ (২৬) এবং তার স্ত্রী ২। নুরা বেগম (১৯)।

এ বিষয়ে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *