কুমিল্লায় চাদরে মোড়ানো হাত-পা বাধা নারীর লাশ উদ্ধার

কুমিল্লা প্রতিনিধি, আবদুল মান্নান, ২৬ অক্টোবর, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার সদর দক্ষিণ উপজেলায় হাত-পা বাধা অবস্থায় চাদরে মোড়ানো এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার (২৫ অক্টোবর) দুপুর দেড়টার দিকে কুমিল্লা সিটি কর্পোরেশনের ২২নং ওয়ার্ডের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মস্তাপুর নামকস্থান থেকে তার লাশ উদ্ধার করে সদর দক্ষিণ মডেল থানা পুলিশ। নিহত নারীর নাম পান্না আক্তার (২৮)। তিনি চান্দিনা উপজেলার বেলাশ্বর গ্রামের আমির হোসেনের কন্যা। মঙ্গলবার কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়না তদন্তের পর লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, সোমবার দুপুর দেড়টায় কুমিল্লা সিটি কর্পোরেশনের ২২নং ওয়ার্ডের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উত্তর পার্শ্বের মস্তাপুর নামকস্থানে চাদর মোড়ানো অবস্থায় একটি মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার এসআই মামুন মিয়া সঙ্গীয়ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে চান্দিনা উপজেলার বেলাশ্বর গ্রামের আমির হোসেনের মেয়ে পান্না আক্তারের হাত-পা বাধা লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী দৈনিক কুমিল্লার কাগজকে জানান, নিহত নারীর পরিচয় নিশ্চিত হওয়ার জন্য জাতীয় পরিচয়পত্রের সার্ভারে আঙ্গুলের চাপ দিয়ে পরিচয় পাওয়ার পর তাঁর আত্মীয়-স্বজনদের খবর দেয়া হয়েছে। সন্ধ্যায় তাঁর মা শরীফা বেগম থানায় এসে তাঁর মেয়ের লাশ সনাক্ত করেছেন। এ ব্যাপারে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে। গতকাল বিকাল থেকে পান্না আক্তার নিখোঁজ ছিল বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *